সৈয়দ আশরাফ কন্যার ছবি ফেসবুক জুড়ে

Breaking News: জাতীয় প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি সারাদেশ

সৈয়দ আশরাফুল ইসলাম বাংলাদেশের রাজনীতিতে এক অবস্মনীয় নাম। তার মৃত্যুতে চলছে তাকে নিয়ে বিভিন্ন আলোচনা। কিন্তু বর্তমানে সব চেয়ে বেশি আলোচিত হয়েছে তার একমাত্র মেয়ের একটি ছবি। ফেসবুক জুড়েই তার এই ছবি এখন ঘুরছে। তার কন্যা রীমা ইসলামের ছবি। তাকে নিয়ে বিভিন্নজন আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন। কেউ কেউ তার রাজনীতিবিমুখতা, প্রচারবিমুখতার কথা উল্লেখ করেছেন। কেউ আবার উল্লেখ করেছেন, তার বাবা তার জন্য কোনো অর্থ সম্পদ রেখে যাননি। নানা ধরনের কথা এখন ঘুরছে বিভিন্ন জনের ফেসবুকের টাইম লাইনে।

পিতা সৈয়দ আশরাফুল ইসলামের কফিনের পাশে বিমর্ষ বদনে দাঁড়িয়ে থাকা কন্যা রীমা ইসলামের একটি ছবি ফেসবুকে বিভিন্নজনের ওয়ালে দেখা যায়। ওই ছবির ভাষা বিভিন্নজন বিভিন্নভাবে ব্যাখ্যা করে চলছেন। আলোচনায় তার একটি ছবি এখন সারাদেশেই।

ওই ছবিটিতে দেখা যায়, রীমা ইসলাম ও অন্যান্যরা গাড়ি থেকে পিতার কফিনটি নামাচ্ছেন। তিনি অশ্রু ভারাকান্ত নয়নে তাকিয়ে আছেন।
বিভিন্ন জন ছবিটি শেয়ার দিয়ে আশরাফ কন্যাকে সমবেদনা জানাচ্ছেন। তার সম্পর্কে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। তবে বেশিরভাগ সমর্থকেরাই চাচ্ছেন রীমা ইসলামকে তার বাবার আসনে উপ-নির্বাচনে এমপি প্রার্থী করা হয় যেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ নিয়ে অনেকেই মন্তব্য করেছেন।

রীমা ইসলামের আর কোনো ভাই-বোন নেই। আরও একবছর আগে ২০১৭ সালের ২৩ অক্টোবর হারিয়েছেন মা শীলা ইসলামকে। আর এবার হারালেন বাবা সৈয়দ আশরাফকে। সৈয়দ আশরাফের পরিবার আগে থেকেই লন্ডনে বসবাস করতেন। সেখানেই তার কন্যা এইচএসবিসি ব্যাংকে চাকরি করেন।

১৯৭১ সালের মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *