সিলেটে শাবির সাবেক শিক্ষার্থী খুন

Breaking News: প্রধান সংবাদ শিক্ষা

সিলেট নগরীর দক্ষিণ সুরমা এলাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মেহেদী আল সালাম খুন হয়েছেন । তিনি শাবির অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের সাবেক শিক্ষার্থী।

নিহত মেহেদী আল সালামসিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) জানান, রোববার রাত ১টার দিকে একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে পুলিশের গাড়িতে করে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘চিকিৎসার জন্য পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।’ হাসপাতালে তার পরিবাররের লোকজন রয়েছে বলেও জানান তিনি।

দক্ষিণ সুরমা এলাকায় ঘটনাটি ঘটেছে উল্লেখ করে শাবি প্রক্টর সহযোগী অধ্যাপক জহীর উদ্দিন আহমদ বলেন, ‘ছুরিকাঘাত করে শাবির সাবেক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক। সে অর্থনীতি বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের ছাত্র। সব কার্যক্রম ও ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার মৃতদেহ হস্তান্তর করা হবে।’

উদ্ধারকারী দক্ষিণ সুরমা থানার উপ পরিদর্শক (এসআই) রিপন বলেন, ‘অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

তিনি আরও জানান, গতকাল রাতে ঢাকায় যাওয়ার জন্য তিনি কদমতলী বাস টার্মিনালের উদ্দেশে যাচ্ছিলেন। এসময় ঘটনাটি ঘটে। নিহত মেহেদী আল সালাম সিলেট নগরীর মদিনা মার্কেটের বাসিন্দা।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *