শৈশবেই চাচাই আমাকে ধর্ষণ করেন: অভিনেত্রী ডেইজি

বিনোদন

যৌন হেনস্থা নিয়ে বলিউডে শুরু হয়েছে ‘মি টু’ ক্যাম্পেইন। কখনও বিদ্যা বালান আবার কখনও রাধিকা আপতে আবার কখনও কঙ্গনা রানাউত অংশ নিচ্ছেন সেই ক্যাম্পেইনে। সেই ক্যাম্পেইনে যোগ দিয়ে অভিনেত্রীরা ফাঁস করছেন বিভিন্ন গোপন তথ্য। আর সেই তালিকায় এবার যুক্ত হল বর্ষিয়ান অভিনেত্রী ডেইজি ইরানির নাম।

ডেইজি বলেন, ১৯৫০-এর দশকে যখন তিনি যখন সবে সবে অভিনয় দুনিয়ায় আসতে শুরু করেছেন, তখনই ভয়াবহ অভিজ্ঞতার শিকার হতে হয় তাঁকে। ‘হাম পানছি এক ডাল কে’ নামে একটি মারাঠি সিনেমার শুটিং করার সময় তাঁর বয়স ছিল মাত্র ৬। ওই সময় তাঁর এক কাকার সঙ্গে শুটিং করতে যান তিনি। শুটিংয়ের পর হোটেলের ঘরে গেলে, আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন তাঁর কাকা। বাধা দিলে, প্রথমে চড়, থাপ্পড় এবং পরে বেল্ট দিয়ে মারা হয় বলে অভিযোগ করেন ডেইজি।

শুধু তাই নয়, ওই ঘটনা যদি কারও কাছে প্রকাশ করা হয়, তাহলে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয়। ফলে ওই সময় তিনি মুখ বন্ধ করেই শুটিং শেষ করেন।

এখানেই শেষ নয়। এরপর আরও একটি সিনেমার শুটিংয়ের সময় ওই ধরনের অভিজ্ঞতার শিকার হন তিনি। ১৫ বছর বয়সে তাঁকে শুটিং করতে পাঠানো হলে, সংশ্লিষ্ঠ এক পরিচালক সোফায় তাঁর পাশে বসেন এবং অশ্লীলভাবে তাঁকে স্পর্শ করতে শুরু করেন ওই ব্যক্তি। সেদিনও ওই ব্যক্তির আচরণের বিরুদ্ধে কোনও প্রতিবাদ করতে পারেননি ডেইজি ইরানি।

সূত্র : জি নিউজ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *