শেষবারের মতো সেবার সুযোগ চাই: এরশাদ

Breaking News: প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, এটাই আমার জীবনের শেষ নির্বাচন, তাই শেষ বারের মতো রংপুরের জনগণের সেবা করে মরতে চাই। আজ বুধবার রংপুর কালেক্টরেট ঈদ গাহ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় করার আগে সমবেত মুসল্লিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

রংপুরের ছয়টি আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও বিএনপির সম্ভাব্য প্রার্থীরা ঈদের জামাত আদায় ও দোয়া করেন এবং মুসল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এর পর তারা নিজ নিজ নির্বাচনি এলাকায় গরু কোরবানি দিয়ে দুস্থ মানুষদের মাঝে মাংস বিতরণ করেন।

এরশাদ বলেন, রংপুরের মানুষের ঋণ আমি কোনও দিন শোধ করতে পারবো না। তারা আমাকে পাঁচটি আসনে দুবার এবং বার বার রংপুর সদর আসনে বিপুল ভোটে জয়ী করেছে। জীবনের শেষ প্রান্তে এসে আর একবার জনগণের সেবা করার সুযোগ চাই।

রংপুর সিটি মেয়র ও মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহাম্মেদ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতারাসহ হাজার হাজার মানুষ ঈদের নামাজে অংশ নেন। নামাজ আদায় শেষে এরশাদ নগরীর পল্লী নিবাস বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরশাদ এবার ৯টি গরু কোরবানি দিয়েছেন। এর মধ্যে পাঁচটি গরু তার বাসায় এবং দুটি নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে ও দুটি নগরীর এরশাদ নগরে দিয়েছেন। পরে দলের নেতারা এ মাংস দুস্থ মানুষের মাঝে বিতরণ করেন বলে জানা যায়।
এরশাদ আগামী নির্বাচনে রংপুর সদর ৩ আসন থেকে অংশ নেবেন বলে ঘোষণা দিয়েছেন।

রংপুর ২ আসনের বর্তমান এমপি ডিউক চৌধুরী আজ সকালে বদরগজ্ঞ উপজেলার বিষ্ণপুর ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন। নামাজ শেষে তিনি মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি দুটি গরু কোরবানি দিয়েছেন বলে জানান।

রংপুর-১ আসন গঙ্গাচড়ায় ঈদের নামাজ আদায় করেছেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও জাপা জেলা সভাপতি মশিয়ার রহমান রাঙ্গা। তিনি গঙ্গাচড়া উপজেলা সদর ঈদগাহে নামাজ আদায় করেন। সেখানে সংক্ষিপ্ত বক্তৃতা দেওয়ার সময় তিনি সবার দোয়া চান। পরে তিনি সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। রংপুর-১ আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী উপজেলা চেয়ারম্যান বাবলু ঈদের নামাজ আদায় করার পর তার বাসায় দলের নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *