‘লেডিস পান’ ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে

বিনোদন

গানের মাধ্যমে সিনেমা হিট হয়েছে এমন ঘটনা অনেক আছে। এ জন্য অনেক সময় কোনো সিনেমার গানের ট্রেলার আগেই প্রকাশ করা হয়। আর এই গানের মাধ্যমে জনপ্রিয়তা পায় অনকে গান বা সিনেমা। এ জন্য এখন ছবি মুক্তির আগে গান মুক্তি দেওয়া হয়।

সম্প্রতি ‘লেডিস পান’ নামে একটি গান মুক্তি দেওয়া হয়েছে। গানটি মুক্তির পর রিতিমতো ঝড় তুলেছে। আর এই গান নিয়েই বক্স অফিস মাতাতে প্রচারণায় নেমেছে ‘ফ্রড সইয়াঁ’ ছবির টিম। এটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত-সমালোচিত হচ্ছে।

এই গানে কণ্ঠ দিয়েছেন মমতা শর্মা ও শাহিদ মালিয়া। লিখেছেন কামার। এই গানের সঙ্গে নেচেছেন এলি আব্রাম, আরশদ ওয়ারসি ও সৌরভ শুক্ল। সিনেমার গানটি যতটাই চটকদার ততটাই উষ্ণ নাচের কোরিওগ্রাফি।

‘ফ্রড সইয়াঁ’ সিনেমাটি পরিচালনা করেছেন সৌরভ শ্রীবাস্তব। প্রযোজনা করেছেন প্রকাশ ঝা। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরশাদ ওয়ারসি, সৌরভা শুক্ল ও সারা লরেন্স।

সিনেমাটির প্রধান আকর্ষণ হলো গান, এর আগে দর্শক দেখেছে এই ছবির একটি আইটেম ডান্স, ‘ছম্মা ছম্মা’। সেই গানের পর এবার ‘লেডিস পান’ গানটি স্যোশাল মিডিয়ায় ঝড় তুলেছে।

এর আগেও একাধিক সিনেমার গান সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ঝড় তুলেছিল। এবার এই গানটি বেশ ঝড় তুলেছে বলেই অনেকেই দাবি করছেন।

Spread the love

1 thought on “‘লেডিস পান’ ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *