কাঁধে কাঁধ মিলিয়ে মমতা-রাহুল কাজ করবেন বলে অঙ্গিকার

Breaking News: আন্তর্জাতিক এশিয়া প্রধান সংবাদ

কলকাতার পুলিশ কমিশনারের বাসভবনে সিবিআই হানার প্রতিবাদে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রাহুল গান্ধী মমতাকে বলেন, আপনার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো।

রোববার রাতে ফোন করে রাহুল মমতাকে বলেন, এই লড়াই আমাদের সবার লড়াই। আমি আপনার পাশে আছি। যে কোনও মূল্যে মোদী সরকারের আগ্রাসনকে রুখতেই হবে।’ পাশে থাকার জন্য রাহুলকে ফোনে ধন্যবাদ জানান মমতা। তৃণমুল কংগ্রেস ও কংগ্রেস এক হয়ে বিজিপে সরকারকে হঠাতে এক হয়ে কাজ করবে বলে তারা বদ্ধপরিকর।

মমতার সঙ্গে দেখা করতে সোমবারই কলকাতায় আসতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদব। ইতোমধ্যেই টুইটে মমতাকে সমর্থন জানিয়েছেন দুই নেতাই।

এদিকে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানার প্রতিবাদে রোববার সন্ধে থেকেই মেট্রো চ্যানেলে ধরনায় বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এনিয়ে রোববার দুপুর থেকে রাত পর্যন্ত রাজ্য সরকার ও সিবিআইয়ের মধ্যে তুমুল টানাপোড়েন চলে।

কলকাতা পুলিশ সিবিআই আধিকারিকদের সেক্সপিয়র সরণী থানায় নিয়ে যায়। ঘন্টা তিনেক তাদের সেখানে রেখে ছাড়া হয়। পাশাপাশি সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ও নিজাম প্যালেসে চলে যায় পুলিস। পরে ওই দুই জায়গায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করে সিবিআই।

তথ্যসূত্র: জি নিউজ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *