আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

Breaking News: প্রধান সংবাদ সারাদেশ

পাবনার ঈশ্বরদীর পাকশীতে মোস্তাফিজুর রহমান সেলিমকে (৬০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। মোস্তাফিজুর রহমান ঈশ্বরদী আওয়ামী লীগের সদস্য ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় আওয়ামী লীগ ও সাধারণ জনগণ সূত্রে জানা যায়, বুধবার রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে সেলিমের নিজের বাড়ির সামনে এই গুলি চালানো হয়। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এঘটনার সত্যতা নিশ্চিত করছেন ।

পুলিশ সুপার জহুরুল হক বলেন, রাত ৯টার দিকে পাকশীর রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে বাড়ি যাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান। গেটের সামনে পৌঁছা মাত্র মোটরসাইকেলে কয়েকজন এসে পিস্তল দিয়ে গুলি করে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলেন। এরপর রাজশাহীতে নেওয়ার পথেই মৃত্যু হয় মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, চিকিৎসক তাকে জানিয়েছেন, মোস্তাফিজুর রহমানের শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন দেখা গেছে। কে বা কারা মুক্তিযোদ্ধা সেলিমকে গুলি করেছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। তবে অপরাধীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *