বিএনপি নেতাদের বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: মির্জা ফখরুল

Breaking News: প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সব রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে তিনি এই আহ্বান করেন।

মির্জা ফখরুল বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে তাদের কারাগারে পুরে রাখছে সরকার। মূলত শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। তাদের সেই আশা পূরণ হবে না। অবিলম্বে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সব মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ্য করেছেন, সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষের প্রার্থী ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বুধবার আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মির্জা ফখরুল বলেন, মূলত শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তার জামিন বাতিল করা হয়েছে।

মির্জা ফখরুল অবিলম্বে সাইফুল ইসলাম ফিরোজসহ বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *