ব্যবসায়ীরা এখন নিরাপদে ব্যবসা করতে পারছে : শিল্পমন্ত্রী

Breaking News: প্রধান সংবাদ বাণিজ্য

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ব্যবসায়ীরা এখন নিরাপদে ব্যবসা করতে পারছে। জনগণের ভোটে নির্বাচিত হয়ে সব কিছু ভুলে গেলে চলবে না, তাদের পাশে থেকে কাজ করতে হবে। আওয়ামী লীগ সবসময় জনগণের সঙ্গে রয়েছে। ব্যবসায়ীদের এখন রাজনৈতিক নেতাদের চাঁদা দিতে হয় না। নিরাপদে তারা ব্যবসা-বাণিজ্য করছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কাউকে চাঁদা দিতে হবে না।

শনিবার দুপুরে ঝালকাঠির পৌরসভার বর্তমান পরিষদের দুই বছর পূর্তি উপলক্ষে আয়োজিত মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌরসভা চত্বরে এ সভার আয়োজন করে পৌরসভা কর্তৃপক্ষ।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলার। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করে যাচ্ছেন। জলবায়ু পরিবর্তনের কর্মসূচি গ্রহণ করে তিনি বিশ্বে আড়োলন সৃষ্টি করেছেন। এজন্য তিনি চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ পুরস্কার লাভ করে বাঙালি জাতিকে গৌরাবান্নিত করেছেন। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে শেখ হাসিনা মাদার অব হিউমিনিটিতে ভূষিত হয়েছেন। এমন নেত্রীর পাশে জনগণ থাকলে দেশের উন্নয়ন হবে।

শেখ হাসিনার ১৯ বার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আল্লাহর রহমত আছে বলেই শেখ হাসিনা বেঁচে আছেন। তিনি বেঁচে আছেন বলেই জনগণের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। ভালো কাজের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে ৩০টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন। এর ফলে বাংলাদেশের মর্যাদা বিশ্বের কাছে প্রতিষ্ঠিত হয়েছে।

ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আবু হানিফ, হাফিজ আল মাহামুদ, পৌর কাউন্সিলর তরুন কর্মকার, হুমায়ুন কবির, রেজাউল করিম জাকির ও নাসিমা কামাল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, পিপি আবদুল মান্নান রসুল ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহাবুব হোসেনসহ আরও অনেকে।

Spread the love

2 thoughts on “ব্যবসায়ীরা এখন নিরাপদে ব্যবসা করতে পারছে : শিল্পমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *