বিএনপি নেতাদের বক্তব্য বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ

বাংলাদেশ রাজনীতি

বিএনপির নেতাদের বক্তব্য বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। এইকসঙ্গে এমন ব্যক্তব্য পরিহারের আহ্বান জানিয়েছেন তিনি। গতকাল বিএনপি নেতা রিজভী আহমেদ যে বক্তব্য দিয়েছেন, তার মাধ্যমে তার নিজেরই বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ ঘটেছে। আজ শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ এমন্তব্য করেন।

হাসান মাহমুদ বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এটা জাতির জন্য একটি বড় পাওয়া। জাতির এই অর্জনে র‌্যালি হবে, এটাই স্বাভাবিক। কিন্তু  তারা দেশের উন্নয়ন চায় না। তারা চায় শুধু খালেদা জিয়া এবং খালেদা জিয়ার পরিবারের উন্নয়ন।

তিনি বলেন, ২০২১ সালের আগেই আমরা আমাদের লক্ষ্যমাত্রা অর্জন করতে পেরেছি। আমরা আশা করেছিলাম, দেশের এই অর্জনে বিএনপি সরকারকে অভিনন্দন না জানালেও জাতিকে অভিনন্দন জানাবে। কিন্তু তারা সেটা না করে যেসব বক্তব্য দিচ্ছে, তার মাধ্যমে বিকৃত মানসিকতারই বহিঃপ্রকাশ ঘটেছে। হাছান মাহমুদ আরও বলেন, ‘বিএনপি দেশের অগ্রগতি জন্য কিছুই করতে পারেনি এবং পারবে না। আমাদের এই অর্জনে সারা বিশ্ব অভিনন্দন জানালেও বিএনপি অভিনন্দন জানাতে ব্যর্থ হয়েছে। বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরীর বক্তব্যের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ‘তারা বাংলাদেশের উন্নয়ন চায় না। তারা দেশের জনগণের অগ্রগতি মেনে নিতে পারে না। এগুলো হচ্ছে তাদের বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লায়লী, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *