বিএনপি এবার পালালে আর পাওয়া যাবে না: নাসিম

Breaking News: প্রধান সংবাদ রাজনীতি

সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। শুক্রবার সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান। মন্ত্রী বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। বিএনপি এবার পালালে আর পাওয়া যাবে না। তিন মাস নির্বাচনী সরকার দেশ চালাবে। তারা নির্বাচন পরিচালনা করবে। তাদের সব কর্মকাণ্ড হবে নির্বাচন কমিশনের দিক নির্দেশনায়।

তিনি বলেন, এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশবাসীকে বেছে নিতে হবে দেশে ৭১ এর ঘাতকেরা থাকবে না, নাকি মুক্তিযুদ্ধের চেতনা থাকবে।

মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, ২০১৪ সালে আমরা নির্বাচনী মাঠে আপনাকে আমন্ত্রণ জানিয়েছিলাম। আপনি তা বয়কট করে দেশবিরোধী জামায়াত শিবিরের সঙ্গে আঁতাত করে দেশে জ্বালাও পোড়াওসহ নৈরাজ্যের সৃষ্টি করেছেন। অশান্ত করে তুলেছিলেন দেশের মানুষকে। এরপর দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন।

তিনি বলেন, আওয়ামীলীগ আপনাকে (খালেদা জিয়া) সাজা দেয়নি। দিয়েছে আদালত। আমরা চাই আপনি নির্বাচনে আসুন। খালি মাঠে শেখ হাসিনা খেলতে চান না। এবার নির্বাচন থেকে পালালে আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না। জনগণ আপনাদেরকে প্রত্যাখ্যান করবে।

উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা, নজরুল ইসলাম ঠান্ডু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের (পাবনা-সিরাজগঞ্জ) সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, উল্লাপাড়ার সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শফি প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, দেশে এখন আওয়ামী লীগকে সরানোর ষড়যন্ত্র চলছে। জনসাধারণকে এর বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

মন্ত্রী বলেন, আওয়ামীলীগ বড় দল। যে কেউ মনোনয়ন চাইতে পারে। শেখ হাসিনা নৌকার মালিক। তিনি যাকে মনোনয়ন দিবেন আমরা তাকেই জয়যুক্ত করার জন্য একযোগে কাজ করবো।

প্রধানমন্ত্রীর মহা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য তিনি জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *