বাংলাদেশের ভক্তদের নিয়ে আমি খুবই রোমাঞ্চিত: নুসরাত

বিনোদন

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘নাকাব’ ছবিতে অভিনয় করলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত। এবারের ঈদুল আজহায় কলকাতায় মুক্তি পাচ্ছে এই ছবিটি। ঈদের পর বাংলাদেশেও ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা চলছে।

বাংলাদেশ প্রসঙ্গে নুসরাত বলেন, ‘বাংলাদেশ হচ্ছে একটি দেশ। আর আমরা কিন্তু একটা দেশের রাজ্য (পশ্চিমবঙ্গ)। ফেসবুক ও অন্যান্য মাধ্যমে বুঝতে পারি, আমার ভক্তদের ৬০ ভাগ বাংলাদেশের। আমি খুবই রোমাঞ্চিত।’

কলকাতার প্রথম সারির নায়িকা নুসরাত এবারই প্রথম বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। শাকিব ও নুসরাতের ছবিটি ঈদুল আজহায় পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। আর সাফটার (আমদানি চুক্তি) আওতায় ঈদের পরে বাংলাদেশে মুক্তি পাবে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এদেশে ছবিটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশের যখন ‘নাকাব’ ছবিটি মুক্তি পাবে, তখন ঢাকায় আসার পরিকল্পনা আছে নুসরাতের। কলকাতার একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

নুসরাতের ঢাকায় আসার সম্ভাবনা নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, বাংলাদেশের বড় উৎসবে ভারতীয় ছবি মুক্তি দেওয়া যাবে না—এমনটাই নির্দেশ রয়েছে আদালতের। সে জন্য ঈদের পরপরই ‘নাকাব’ মুক্তির জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে। মুক্তির আগে বড় পরিসরে প্রচার চালানো হবে। সেই প্রচারে অংশ নিতেই ঢাকায় আসবেন নুসরাত। এটি হবে তাঁর প্রথম ঢাকায় আসা।

নুসরাত বলেন, ‘বাংলাদেশের দর্শক ভীষণ ভালোবাসতে পারে। তবে খুব জাজমেন্টাল। আমার ফ্যান পেজে যারা যুক্ত আছে, তাদের মধ্যে ৬০ ভাগই বাংলাদেশের ভক্ত। এটা আমার জন্য দারুণ একটা ব্যাপার। একটা রাজ্যের নায়িকা হয়েও অন্য একটা দেশের ভক্তদের কাছে প্রিয় হওয়াটা বেশ রোমাঞ্চকর ব্যাপার। বাংলাদেশের ভক্তরা আমার বিভিন্ন পোস্টে তাদের মতামত জানায়। সময় পেলে আমি দেখি, উত্তর দিই। প্রথমবার যখন আমার ছবি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে, তাদের সঙ্গে দেখা করার সুযোগটা হারাতে চাই না।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *