চট্টগ্রামে বস্তিতে আগুনে আটজনের মৃত্যু

Breaking News: প্রধান সংবাদ সারাদেশ

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার চাকতাইয়ের ভেড়ামার্কেট এলাকায় বস্তিতে আগুনে পুড়ে অন্তত আট জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। বস্তিতে যখন আগুন লাগে তখন ঘুমিয়ে ছিলেন এসব মানুষ। এই ঘুমিয়ে থাকাই তাদের শেষ ঘুম হলো।

রোববার রাত সাড়ে তিনটার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ারের সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। তখন ঘটনাস্থল থেকে ৮ জনের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়েছে।

এরা হলেন- রহিমা (৬০), বাবু (৮), নাজমা (১৬), নার্গিস (১৮), হাসিনা (৩৫), আয়েশা (৩৭), সোহাগ (৮) ও অজ্ঞাতপরিচয় একজন। এদের মধ্যে রহিমা, বাবু, নাজমা ও নার্গিস একই পরিবারের সদস্য বলে জানিয়েছেন ঘটনাস্থলে তৎপর ফায়ার সার্ভিস কর্মকর্তা জসিম উদ্দীন।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চন্দনপুরা, লামারবাজার, নন্দনকানন ও আগ্রাবাদ স্টেশনের ১০টি গাড়ি কাজ করেছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে।

তবে তাৎক্ষণিকভাবে বস্তিতে আগুনে লাগার কারণ জানা না গেলেও অনেকেই মনে করছেন যে মশার কয়েল বা বৈদ্যুতিক শর্ট সার্কিটে এ দুর্ঘটনা ঘটতে পারে।

Spread the love

1 thought on “চট্টগ্রামে বস্তিতে আগুনে আটজনের মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *