ফের সিলেটের মেয়র আরিফুল হক  

Breaking News: প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী আবারও মেয়র নির্বাচিত হয়েছেন। তার প্রতীক ছিল ধানের শীষ। আরিফুল হক মোট ভোট পেয়েছেন ৯২ হাজার ৫৯৮টি।

অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান পেয়েছেন ৮৬ হাজার ৩৯৭ ভোট।

আজ শনিবার স্থগিত হওয়া দুটি কেন্দ্রের ভোট গণনা শেষে আরিফুল হককে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত ঘোষণা করেন সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আলীমুজ্জামান।

মোট ১৩৪টি কেন্দ্রের মধ্যে স্থগিত হওয়া ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শনিবার শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়।

স্থগিত হওয়া দুটি কেন্দ্রে আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ১০২ ভোট। অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী বদ উদ্দিন আহমদ কামরান পেয়েছেন ৫২৭ ভোট।

উল্লেখ্য, গত ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের কারণে এই দুটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। বাকি ১৩২টি কেন্দ্রের ঘোষিত ফলাফলে আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পান ৯০ হাজার ৪৯৬ ভোট। আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান পান ৮৫ হাজার ৮৭০ ভোট।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *