প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার আপিল

Breaking News: আইন ও বিচার প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছে বিএনপি। সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় নির্বাচন কমিশন খালেদা জিয়ার প্রার্থীতা বাতিল ঘোষণা করেছে। কিন্তু তিনি তার প্রার্থীতা ফিরে পেতে এবার তিন আসনেই আপিল করলেন নির্বাচন কমিশনে।

বুধবার সকাল সাড়ে ১২.৪০ এর দিকে চেয়ারপারসনের তিনজন আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, ব্যারিস্টার কায়সার কামাল ও ব্যারিস্টার নওশাদ জমির বগুড়া ৬ ও ৭ আসনে খালেদা জিয়ার প্রার্থিতা বহালে আপিল করেছেন। পরে ফেনী-১ আসনে খালেদা জিয়ার প্রার্থিতা ফিরে পেতেও তার আইনজীবিরা আপিল করেন।

উল্লেখ্য, দুর্নীতির অভিযোগে দণ্ডপ্রাপ্ত থাকায় তিন আসনেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা। তিনি বগুড়া-৬, বগুড়া-৭ ও ফেনী-১ আসনে নির্বাচন করার জন্য মনোনয়ন জমা দেন।

গত রোববার (২ ডিসেম্বর) সকালে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শুরুর দিনে ফেনী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. ওয়াহিদুজ্জামান ফেনী-১ আসনের খালেদার মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করেন। অন্যদিকে বগুড়া-৬ ও বগুড়া-৭ আসনে তার মনোনয়নপত্র বাতিলের ঘোষণা দেন বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা।

Spread the love

2 thoughts on “প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার আপিল

  1. Buy Levitra From India [url=http://uscagsa.com]generic cialis[/url] Levitra Generic Lowest Prices Real Cod Only Stendra No Prescription Medication Comprar Levitra Contra Reembolso

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *