প্রধানমন্ত্রীর বাসায় আনন্দঘন মুহূর্তে সাকিব কন্যা

জাতীয় প্রধান সংবাদ

ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসার কথা কারোরই অজানা নয়। শত ব্যস্ততার মাঝেও তিনি সাকিব-মাশরাফিদের উৎসাহ দিতে মাঝে মাঝেই মাঠে ছুটে যান। এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে স্বপরিবারে তার বাসভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর বাসায় গিয়ে উচ্ছ্বাসে রীতিমত ছুটোছুটি করেছে সাকিবের মেয়ে আলাইনা হাসান অব্রি। প্রধানমন্ত্রীও পরম মমতায় তাকে কোলে জড়িয়ে নিয়েছেন। খুনসুটি আর দুষ্টুমিতে সময় কাটিয়েছেন সাকিব কন্যা অব্রি।

সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির তার নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে অব্রির কয়েকটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে শিশির লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ কিছু সময় কাটালো আলাইনা। আসলেই অসাধারণ মাতৃসুলভ এবং যত্নবান একজন মানুষ তিনি।’

গত শুক্রবার প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানার ছেলে রেদওয়ান মুজিব সিদ্দিক ববি’র ছেলে-মেয়েদের সঙ্গে বেশ আন্তরিকভাবে সময় কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবুজ-ঘন ঘাস মোড়ানো গণভবনের লনে আর একজন সাধারণ “নানী”র মতই নাতি-নাতনীদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তৃতীয় বারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া শেখ হাসিনাকে। শুধু তাই নয়; নাতনী লীলার চুলের বেনি পাকিয়ে দিতেও দেখা যায় তাকে।

এর আগে ২০১৩ সালে পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্য গণভবনের রসুই ঘরে রান্না করার ছবি প্রকাশিত হয়। এমনকি গত বছর কক্সবাজারে খালি পায়ে সাগরে নেমে পরার দৃশ্যও দেখে বিশ্ববাসী। আর বরাবরই হয়েছেন প্রশংসিত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *