আবার স্বামীর সঙ্গেই থাকছেন ন্যান্সি

Breaking News: বিনোদন

জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির বিরুদ্ধে অভিযোগ রয়েছে তার স্বামীর সাথে থাকেন না। এর আগেও তিনি দুজন স্বামীকে তালাক দিয়েছেন। তৃতীয় স্বামীর সাথেও তিনি থাকছেন না এমন অভিযোগ বেশ কিছু দিন থেকেই শোনা যেত। এবার নতুন খবর হলো তিনি তার স্বামীর সাথে আবার থাকছেন।

যা গণমাধ্যমে প্রকাশ পেলে বেশ আলোড়ন সৃষ্টি হয়। তাদের সংসার ভাঙার গুঞ্জন ছড়িয়ে পড়ে সঙ্গীত অঙ্গনেও। তবে নতুন খবর হচ্ছে- অবশেষে স্বামীর সঙ্গে এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন এই সঙ্গীত তারকা।

ন্যান্সি বলেন, বিচ্ছেদের জন্য নয়, স্বামীর সঙ্গে দাম্পত্য সম্পর্কটাকে আরেকটু ঝালিয়ে রঙিন করে তুলতেই আলাদা থেকেছি আমরা। স্বামীর ব্যাপারে তার কোনো অভিযোগ নেই বলে জানিয়েছিলেন তিনি।

আবার একসঙ্গে বসবাস প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘আমাদের মধ্যে ভালোবাসার কমতি ছিল না কখনই। জায়েদ বেশ ভালো মানুষ। তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।’

প্রসঙ্গত, ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। তাদের সংসারে নায়লা নামে এক কন্যা আছে।

ন্যান্সি এবার তার স্বামীর সাথে কত দিন থাকেন এটাই এখন দেখার বিষয়। ন্যান্সি তার স্বামী সংসার নিয়ে সুখে থাক এটাই তার সমর্থকরা আশা করেন। তার সুরেলা কণ্ঠে জাদুর মন্ত্র আছে বলে মনে করেন অনেকেই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *