নেপালে বিমান দুর্ঘটনায় ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীর শোক

Breaking News: জাতীয় প্রধান সংবাদ

আজ সোমবার নেপালের কাঠমন্ডুতে বাংলাদেশী যাত্রীবাহী বিমানের দুর্ঘটনায় শোক বার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অবতরণের সময় নেপালের ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস ২১১ ফ্লাইটটি দুর্ঘটনার কবলে পরে।

এতে বিমানের কো-পাইলটসহ এখন পর্যন্ত ৫০ জন আরোহীর মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে পাইলট, কো-পাইলটসহ বাংলাদেশি নাগরিক আছেন ৩২ জন।

বিমানটি বিধ্বস্তে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন এবং আহতের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

বর্তমানে রাষ্ট্রীয় সফরে সিঙ্গাপুরে অবস্থান করা প্রধানমন্ত্রী এক ভিডিও বার্তায় এ শোক প্রকাশ করেন। এসময় নিহত এবং আহতদের স্বজনদেরকে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সব রকম সহায়তার আশ্বাস দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরিস্থিতির সর্বশেষ অবস্থা তদারকি করতে নেপালের কর্তৃপক্ষের সঙ্গে সরকার সার্বক্ষণিক যোগাযোগ রাখছে বলেও জানান তিনি।

এদিকে বিমান দুর্ঘটনার ইস্যুতে চারদিনের রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে আগামীকাল মঙ্গলবারই দেশে ফিরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত রোববার রাষ্ট্রীয় এই সফরে সিঙ্গাপুর গিয়েছিলেন প্রধানমন্ত্রী। আগামী বুধবার তার ফিরে আসার কথা থাকলেও বুধবারই দেশে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *