নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : নাসিম

Breaking News: প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সংলাপে বসে সংবিধানের বাইরে আলোচনা করে কোনো লাভ নেই। আজ বুধবার বিকেলে রাজধানীর মতিঝিল টিঅ্যান্ডটি কলোনি মাঠে ১৪ দল আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সংলাপ হবে। সব দলের সঙ্গেই সংবিধানের আলোকে সংলাপ করতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দ্বার উন্মুক্ত। তবে, একটা কথা মনে রাখতে হবে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, শেখ হাসিনার অধীনে।

তিনি বলেন, নির্বাচন হবে ডিসেম্বরে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ডিসেম্বরে দেশের প্রতিটি জেলা-উপজেলায় বিজয় মঞ্চ করবে ১৪ দল। নির্বাচনে বিজয় নিশ্চিত করে স্মরণকালের সবচাইতে বৃহত্তর কলেবরে বিজয় উৎসব উদযাপন করবে ১৪ দল।

ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে তিনি বলেন, কামাল সাহেব আপনি গুণী লোক। বঙ্গবন্ধু আপনাকে কামাল হোসেন বানিয়েছিলেন। বিনা ভোটে এমপি ও মন্ত্রী বানিয়েছিলেন। আর সেই আপনি আজ খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন। আপনার জন্য সত্যি লজ্জা হয়।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদার, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

 

Spread the love

4 thoughts on “নির্বাচন হবে সংবিধান অনুযায়ী : নাসিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *