দীপিকাকে খুশি করতে ‘কনডম’ ছাড়লেন রণভীর

বিনোদন

প্রেমিকা প্রেমিকের কাছে কোনো অনুরোধ করবে আর সেটা মানবে না তা কি হয়। আরও গুরুত্ব পায় যদি স্ত্রী তার স্বামীর কাছে কোনো বিষয়ে অনুরোধ করেন। সেটা মানেন না এমন মানুষের সংখ্যা কম রয়েছে বলেই মনে হয়। বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন। আর বিয়ের পার স্বামী রণভীর সিংকে জন্মনিয়ন্ত্রণকারী কনডমকে না বলে দিয়েছেন রণভীর সিং। এর কারণ হিসেবে তিনি বলেছেন, দীপিকা এটা পছন্দ করেন না।

কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স এর সাথে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল রণভীর সিংয়ের। কনডমটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনেও অংশ নিতেন তিনি। তবে সম্প্রতি ডিউরেক্সের সাথে সে চুক্তির অবসান ঘটালেন রণভীর সিং।

কারণ হিসেবে জানান, দীপিকা আর চান না কনডম কোম্পানির হয়ে বিজ্ঞাপনে অংশ গ্রহণ করুক রণভীর। তাছাড়া হাই প্রোফাইল বিয়ে, সিম্বা ও গালি বয় ছবির সাফল্যের পর বিজ্ঞাপনের বাজারেও উচ্চমূল্য চলছে রণভীরের। সেই উচ্চমূল্যে ডিউরেক্সও আর রণভীরকে ধরে রাখতে পারছে না। এটা নিয়ে বেশ আলোচনা-সমালোচনা চলছে মিডিয়া পাড়ায়।

যখন শুধু দীপিকার বয়ফ্রেন্ড ছিলেন রণভীর তখন থেকেই দীপিকার কথার বেশ গুরুত্ব দিতেন এই সুপারস্টার। এই নায়িকাকে বৌ করে ঘরে নিয়ে আসার পর সেই গুরুত্ব আরও বেড়েছে। দীপিকা কোন অনুরোধ করবে আর রণভীর সেটা শুনবে না এটা ভাবাই যায় না। কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্সের সঙ্গে চুক্তি ভেঙে ফেলা তারই একটা বড় উদাহরণ।

তবে, কনডম কোম্পানির সাথে চুক্তি থেকে সরে আসায় ভারতের মতো জনবহুল দেশটিতে জন্মনিরোধক বিষয়ে প্রভাব পড়তে পারে বলে অনেকেই মনে করছেন। বর্তমানে রণভীর একজন জনপ্রিয় নায়ক। তাকে অনেকেই অনুসরণ করেন। অনেকেই মনে করছেন এটা ঠিক করেননি রণভীর সিং।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *