চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে মানববন্ধন

Breaking News: চাকরি প্রধান সংবাদ সরকারি

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ সরকারি চাকরিসহ সব চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবি জানিয়েছে। শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এসব দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দশম জাতীয় সংসদে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পরপর তিনবার সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর রাখার সুপারিশ করা হলেও তা এখন পর্যন্ত বাস্তবায়িত হয়নি। তাই আগামী ৩০ জানুয়ারি জাতীয় সংসদ অধিবেশনে এটা পাস করার দাবি জানাচ্ছি।

বক্তারা আরও বলেন, আমরা দীর্ঘ ৭ বছর ধরে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবি জানিয়ে আসছি। সম্পূর্ণ অসহিংস পদ্ধতিতে আমাদের এ দাবি বাস্তবায়ন করার জন্য আন্দোলন দীর্ঘ সময় ধরে করে আসছি। আমরা ইতোমধ্যে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি জানিয়েছে। আমাদের দৃঢ় বিশ্বাস বর্তমান সরকার তাদের নির্বাচনি ইশতেহারের অঙ্গীকার অনুযায়ী শিগগিরই আমাদের এ দাবি মেনে নেবে এবং প্রমাণ করবে বাংলাদেশে এখনও অহিংস পদ্ধতিতে দাবি আদায় করা সম্ভব।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক নূর রশিদ, বিজিত শিহাব উদ্দীন ইউসুফ, সদস্য জামিল হোসেন, মারজুক হোসেনসহ আরও অনেকেই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *