খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন

Breaking News: আইন ও বিচার প্রধান সংবাদ রাজনীতি

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নিতী মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় চারজন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। রোববার দুপুরে মেডিকেল বোর্ডের সদস্যরা নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছেন।

অধ্যাপক মো. শামছুজ্জামানের (অর্থোপেডিক্স) নেতৃত্বে গঠিত বোর্ডের অন্য সদস্যরা হলেন অধ্যাপক মনসুর হাবীব (নিউরোলজি), অধ্যাপক টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শেষে অধ্যাপক মো. শামছুজ্জামান জানান, দুপুরে তার স্বাস্থ্য পরীক্ষার পর নতুন করে কিছু ওষুধ যুক্ত করা হয়েছে। এছাড়াও কিছু বিষয় পরীক্ষার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

কারা কর্তৃপক্ষের আবেদনে শনিবার এই মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে জানিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, বোর্ড খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছে। বোর্ডের পরামর্শ এবং পরবর্তী করণীয় বিষয়টি কারা কর্তৃপক্ষকে সোমবার লিখিতভাবে জানানো হবে। পরবর্তীতে তারাই সে অনুযায়ী ব্যবস্থা নেবে।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দণ্ডিত হয়ে গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন খালেদা জিয়া। নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারের ডে-কেয়ার সেন্টারে ডিভিশনপ্রাপ্ত বন্দির মর্যাদায় রাখা হয়েছে তাকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *