নির্বাচন নিয়ে প্রশ্ন তোলা হাস্যকর : ওবায়দুল কাদের

Breaking News: জাতীয় প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে নির্বাচনকে সারা বিশ্ব স্বীকৃতি দিয়েছে। গণতান্ত্রিক বিশ্ব, গণতান্ত্রিক দেশগুলো, এমনকি পাকিস্তান পর্যন্তও স্বীকৃতি দিয়েছে। এ অবস্থায় ঐক্যফ্রন্টের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলা ও সংলাপ আহ্বান করা হাস্যকর। তাদের দাবি অযৌক্তি।

শুক্রবার সকালে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন এসে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, সংসদের আসুন। কিছু বলার থাকলে সেখানে বলুন।

ওবায়দুল কাদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের সকল গণতান্ত্রিক দেশ স্বীকৃতি দিয়েছে। এখন ঐক্যফ্রন্ট নানা অজুহাত তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে। যা জনগণ মেনে নেবে না। এটা তাদের হাস্যকর প্রশ্ন। তারা এ রকম দাবি করতে পারেন না।

এ সময় আগামী সাত দিনের মধ্যে সড়ক-মহাসড়কে পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

পরিদর্শনকালে ওবায়দুল কাদেরের সঙ্গে উপস্থিত ছিলেন- সড়ক ও জনপথ বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মাসুদ চৌধুরীসহ সড়ক বিভাগ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ২৮৮টি আসনে জয়লাভ করে। পরে রাষ্ট্রপতি আওয়ামী লীগকে সরকার গঠনের জন্য আমন্ত্রণ জানান। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৪৭ সদস্য বিশিষ্ট নতুন মন্ত্রিসভা শপথ গ্রহণ করে।

প্রধানমন্ত্রী এ নিয়ে টানা তৃতীয় বারের মতো প্রধানমন্ত্রী হলেন। সব মিলে তিনি বাংলাদেশের চারবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *