ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় বৌদ্ধ বিহারে প্রার্থনা

Breaking News: জাতীয় প্রধান সংবাদ বাংলাদেশ রাজনীতি

বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র রোগমুক্তি কামনায় ও ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আজ সকাল ১০ টায় মেরুল বাড্ডাস্থ আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

প্রার্থনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর সদ্য নিযুক্ত বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের উপাধ্যক্ষ ভদন্ত বুদ্ধানন্দ মহাথেরো পরিচালনায় রোগমুক্তি কামনা করে বক্তব্য রাখেন বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি মি. নেত্রসেন বড়ুয়া, প্রকৌশলী দিব্যেন্দু বিকাশ চৌধুরী বড়ুয়া, নির্বাহী সভাপতি মি. অশোক বড়ুয়া, সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্যের সভাপতি মি. রাহুল বড়ুয়া প্রমুখ।

প্রার্থনা সভায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জনাব ওবায়দুল কাদের-এর ত্যাগী ও অসাম্প্রদায়িক রাজনীতির বিষয়ে আলোকপাত করেন ও তার ( ওবায়দুল কাদের) রোগমুক্তির কামনা করেন।

সভা পরিচালনা করেন বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশন এর সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়। উক্ত প্রার্থনায় আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের ভিক্ষু-শ্রামণগণ ও বৌদ্ধ সমাজের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রার্থনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর সদ্য নিযুক্ত বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী নিযুক্ত করায় তারা এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশন ছাড়াও মহিলা ও যুব শাখা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টন যুব ঐক্য পরিষদ, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ, ও ঢাকা বিশ্ববিদ্যালয় বৌদ্ধ ছাত্র সংসদ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত রোববার ( ৩ মার্চ) ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। এনজিওগ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। বর্তমানে তিনি সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *