এখনও হারিয়ে যাননি মাশরাফি

Breaking News: ক্রিকেট খেলা

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে নিয়ে কম কথা হয়নি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এমপি নির্বাচিত হয়েছেন। তারপরও তিনি খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। এ নিয়ে কম কথা হয়নি। এবার বিপিএলের প্রথম ম্যাচে মুশফিকুরের দলের কাছে তার তার দল হেরে যায়। ফলে তাকে নিয়ে অনেকেই কথা বলতে থাকনে। এবার কুমিল্লাকে একাই উড়িয়ে দিয়ে তিনি জানান দিলেন, মাশরাফি ফুরিয়ে বা হারিয়ে যাননি।

মাশরাফি বিন মর্তুজার আগুন ঝড়া বোলিংয়ে মাত্র ৬৪ রানেই রংপুরের সামনে গুটিয়ে যায় কুমিল্লা। এত কম পুঁজির লক্ষ নিয়ে গেইলের উইকেটটিই হারাতে হয়েছে মাশরাফির দলকে। ১২ ওভারেই ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রংপুর।

ফলে সহজ জয় পায় মাশরাফি বাহিনী। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রংপুর দলপতি মাশরাফি। ব্যাটিংয়ে নেমে মাশরাফির বোলিং তোপে পড়ে কুমিল্লা। কিন্তু মাত্র ৬৪ রানেই গুটিয়ে যায় কুমিল্লা। মাত্র ১৬.২ ওভারে সব উইকেট হারিয়ে গুটিয়ে যায় ৬৩ রানের মাথায়। আগে ব্যাটিংয়ে নেমে কুমিল্লার ওপেনার তামিম ইকবাল (৪), এভিন লুইস (৮), ইমরুল কায়েস (২) আর স্টিভ স্মিথ (০) দ্রুত সাজঘরে ফেরেন। চার টপঅর্ডারকে ফিরিয়ে দেন মাশরাফি।

মাশরাফি ৪ ওভারে ১ মেডেন নিয়ে ১১ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। এতে তিনি আবারও জানান দিলেন, তিনি হারিয়ে যাননি। এখনও তার বলের ধার রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *