বিয়ের জন্য বয়স বড় বিষয় নয়: আলিয়া

বিনোদন

দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের পর বি-টাউনে আপাতত রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন তুঙ্গে। কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে বলছে, ছেলের বিয়ের ডেট ঠিক করতেই ঋষি কাপুর মার্চের শেষেই দেশে ফিরছেন। তাদের বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনার কমতি নেই। হ্যা নায়ক-নায়িকা বা মিডিয়া জগতের ব্যক্তিদের বিয়ে নিয়ে কম কথা হয় না। এবার তাদের বিয়ে নিয়ে কথা উঠছে।

ভাট ও কাপুর পরিবার একসঙ্গে বসে পুরোহিত মশাইয়ের সঙ্গে আলোচনার মাধ্যমে ঠিক হবে আলিয়া-রণবীরের বিয়ের তারিখ। এপ্রিল মাসেই নাকি ঠিক হবে ‘রালিয়া’ জুটির বিয়ের তারিখ।

তবে কিছুদিন আগে ‘কফি উইথ করণ’-এ এসে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া। তিনি বলেন, ‘একটা সময় ছিল বিয়ের কথা শুনলেই আমি বলতাম, হে ভগবান, একদম না, ৩০ এর আগে আমি বিয়েই করতে চাই না। আমি এখন শুধুই অভিনয়ে মন দিতে চাই। তবে, যখন সঠিক মানুষটির সঙ্গে আমার আলাপ হবে, যখন স্বস্তির একটা জাগয়া তৈরি হবে তখন মনে হবে বিয়ের জন্য সময়টা কোনও ব্যাপারই নয়। ’

আলিয়ার এই কথা থেকেই বেশ বোঝা যায়, রণবীর তার জীবনে আসার পর ৩০ এর পর বিয়ের করার পরিকল্পনাই বদলে ফেলেছেন আলিয়া। শোনা যাচ্ছে রণবীর আলিযা দুজনে মিলে নিউইযর্কে নাকি একটি স্টুডিও অ্য়াপার্টমেন্টও কেনার পরিকল্পনা করছেন। ইতোমধ্যেই নাকি সেই বাড়ি খোঁজা শুরু করেছেন রণবীরের মা নীতু সিং কাপুর।

তথ্যসূত্র: জি নিউজ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *